Image description

টালিপাড়ায় সম্পর্ক ভাঙা-গড়ার কথা শোনা যায় প্রায়ই। এমনই আরও দুই টালি তারকাকে নিয়ে শোনা যাচ্ছে নতুন খবর। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল প্রেম করছেন তারা। জল্পনা শুরু হলেও দুই টালি তারকার কয়েকটি ছবি প্রকাশ্যে আসার পর বোঝার আর কিছু বাকি রইলো না, রাজদীপ গুপ্ত ও তন্বী লাহা রায় প্রেম করছেন।

গণেশ চতুর্থীর দিন বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তন্বী। দুজনের পরনে রয়েছে ট্রেডিশনাল পোশাক। সংবাদমাধ্যমের কাছে নিজেদের প্রেম নিয়ে খোলামেলা কথা বলেছেন। তিনি জানান, বাক্স বদল ধারাবাহিকে অভিনয় করার সময় থেকে আলাপ ছিল দুজনের। তবে প্রেম ছিল না। সেসময় বন্ধুত্ব থাকলেও, প্রেমিক হিসেবে রাজদীপকে মোটেই পছন্দ করতেন না তন্বী। তবু যোগাযোগ ছিল দুজনের।

২০২৩ এর শেষের দিকে ক্যান্সা‌রে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি দেন রাজদীপের মা। অন্যদিকে চলতি বছরের শুরুতে হঠাৎ মৃত্যু হয় তন্বীর মায়েরও। উভয়ের জীবনেই মায়ের প্রভাব ছিল। দুজনেই তাদের মায়ের প্রয়াণে ভেঙে পড়েছিলেন। এই শূন্যতাই তাদের দুজনেকে মানসিক দিক থেকে কাছাকাছি আনে। ক্রমে একে অপরের প্রতি নির্ভরশীল হয়ে পড়েন তারা। সেখান থেকে প্রথমে ভালো লাগা এবং এরপর ধীরে ধীরে তা পরিণত হয় ভালোবাসায়। তবে এখনই বিয়ে নিয়ে কিছু ভাবছেন না তারা। এই মুহূর্তে দুজনেই ক্যারিয়ারে ফোকাস করতে চান।