Image description

বিপত্তিতে বলিউডের কোরিওগ্রাফার রেমো ডি’সুজা এবং তার স্ত্রী লিজেল। ১১ কোটি ৯৬ লাখ টাকার প্রতারণার অভিযোগে তাদের বিরুদ্ধে বিরুদ্ধে মামলা দায়ের করেছে মহারাষ্ট্র পুলিশ। এই প্রতারণার তালিকায় রয়েছে আরও পাঁচ জন। 

২৬ বছরের এক নৃত্যশিল্পীর অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। তিনি দাবি করেছেন যে, মহারাষ্ট্রের একটি নাচের দল এক টেলিভিশন শো-এর প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল এবং তারা তাতে জয়ীও হয়েছিল। 

জয়ী হওয়ার জন্য পুরস্কার হিসাবে ছিল ১১ কোট ৯৬ লাখ টাকার মূল্যের পুরস্কার। অভিযুক্তরা সেই দলকে নিজেদের বলে দাবি করেন। সেই পুরস্কার অর্থ চেয়েও নেন।

প্রতিবেদন আরও বলা হয়েছে, অভিযুক্তরা হলেন- ওমপ্রকাশ শংকর চৌহান, রোহিত যাদব, ফ্রেম প্রোডাকশন কোম্পানি বিনোদ রাউত এবং রমেশ গুপ্তা। ২০১৮ থেকে ২০২৪ সালের জুলাই মাসের মধ্যে অভিযোগকারী ও তার দলের সঙ্গে প্রতারণা করা হয়েছে। 

কোরিওগ্রাফার হওয়া ছাড়াও ২০০৯ সাল থেকে বহু ডান্স রিয়েলিটি শো-এর বিচারকের দায়িত্ব পালন করেছেন রেমো। তিনি ডান্স ইন্ডিয়া ডান্স, ঝলক দিখলা জা, ডান্স কে সুপারস্টারস, ডান্স প্লাস, ডান্স চ্যাম্পিয়নস, ইন্ডিয়াস বেস্ট ডান্সার, ডিআইডি লিটল মাস্টার এবং ডিআইডি সুপার মমসের বিচারক ছিলেন। 

২০১৮ থেকে ২০২৪- এর মধ্যে, তিনি ডান্স প্লাস (মরসুম ৪,৫ এবং ৬), ইন্ডিয়াস বেস্ট ডান্সার, হিপ হপ ইন্ডিয়া এবং ডান্স প্লাস প্রো-এর অংশ ছিলেন।