Image description

ডাকাতির প্রস্তুতিকালে শুক্রবার ভোরে দেশীয় অস্ত্রসহ চারজনকে গ্রেফতার করেছে যৌথবাহিনীর একটি টিম। তারা হলেন- সাজ্জাদ হোসেন (২৮),  সবুজ মিয়া (২০), কাউছার (২৬) ও ওসমান গনি (২৫)। এসময় তাদের কাছ থেকে আটটি চাকু, পাঁচটি রামদা, চারটি হাসুয়া ও একটি সাদা প্লাস্টিকের ব্যাগ জব্দ করা হয়।

রাজধানীর দারুস সালামের শহীদ বুদ্ধিজীবী কবরস্থান সংলগ্ন সিটি কলোনিতে যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।রাতে বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির মিডিয়া বিভাগের ডিসি তালেবুর রহমান। 

তিনি জানান, শুক্রবার ভোরে দারুস সালামের পাওয়া যায় শহীদ বুদ্ধিজীবী কবরস্থান সংলগ্ন এলাকায় ৮/১০ জনের একটি সঙ্ঘবদ্ধ দল ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের যৌথ অভিযান চালায়। যৌথ বাহিনীর উপস্থিতি টের পেয়ে পালানোর সময় চারজনকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়। এ সময় অজ্ঞাত ৫/৬ জন ডাকাত দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় দারুস সালাম থানায় একটি মামলা হয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন, তারা দারুস সালাম থানাধীন শহীদ বুদ্ধিজীবী কবরস্থান সংলগ্ন সিটি কলোনী এলাকাসহ আশেপাশের এলাকার রাস্তায় ডাকাতির জন্য ওই স্থানে সমবেত হয়েছিলেন।

গ্রেফতার ব্যক্তিদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।