Image description

সুনামগঞ্জের দোয়ারাবাজারে সুরমা নদী পারাপারের সময় খেয়া নৌকা ডুবে শিশুসহ তিনজন নিখোঁজ হয়েছে। মঙ্গলবার (২ জুলাই) বেলা ১১টার দিকে আজমপুর খেয়া ঘাট থেকে সদরে যাওয়ার পথে দুর্ঘটনা ঘটে। 

নিখোঁজ ব্যক্তিরা হলো— পশ্চিম মাছিমপুর গ্রামের নুর আলীর মেয়ে গোলজান বেগম (৭০), আইন উদ্দিনের স্ত্রী জোছনা বেগম ও তার দেড় বছরের মেয়ে সন্তান (নাম জানা যায়নি)। 

স্থানীয় সূত্রে জানা যায়, আজ (মঙ্গলবার) সকাল সাড়ে ১০টার দিকে ছোট খেয়া নৌকায় উপজেলার আজমপুর আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা নারী ও শিশুসহ ৭ জন আজমপুর খেয়াঘাট এলাকায় সুরমা নদী পার হচ্ছিলেন। এসময় প্রচণ্ড স্রোতের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। খবর পেয়ে সঙ্গে সঙ্গে দোয়ারাবাজার থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে উদ্ধার অভিযান চালিয়ে শিশুসহ ৪ জনকে উদ্ধার করে। তবে এখনো আরও ৩ জন নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান। তিনি বলেন, নদীতে প্রচণ্ড স্রোতের কারণে নৌকাটি নদীতে ডুবে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা মিলে ৪ জনকে জীবিত উদ্ধার করতে পেরেছি। এখনো আরও ৩ জন নিখোঁজ রয়েছেন। তাদেরকে উদ্ধারে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।