Image description

ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাটে আকস্মিক ঘুর্ণিঝড়ে ঘর চাপায় ইয়ানুর বেগম (৩২) নামের এক নারীর মৃত্যু হয়েছে। নিহত ইয়ানুর ৩ সন্তানের জননী ছিলেন। শুক্রবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার দুলারহাট থানাধীন নুরাবাদ ইউনিয়নের চরতোফাজ্জল গ্রামের ৩ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নুরাবাদ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ সুমন হাওলাদার।

নিহত ইয়ানুর বেগম পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার চরকাজল ইউনিয়নের বাসিন্দা মোঃ জাফরের স্ত্রী এবং চরফ্যাশন উপজেলার দুলারহাট থানাধীন চরতোফাজ্জল গ্রামের ৪নম্বর ওয়ার্ডের বাসিন্দা মৃত আবদুল অদুদ এর মেয়ে। 

নিহতের মা বিবি আয়শা জানান, পাঁচ দিন পূর্বে তার পিতার মৃত্যুর সংবাদ শুনে স্বামীর বাড়ীতে থেকে বাবার বাড়ীতে আসেন ইয়ানুর বেগম। শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে খাবার খেয়ে নিহত ইয়ানুর ও তার তিন সন্তানকে নিয়ে ঘুমিয়ে যাই। শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে হঠাৎ আকস্মিক ঝড়ে বসত ঘর ভেঙে চুরমার হয়ে যায়। এসময় ঘর চাপায় ঘটনাস্থলে ইয়ানুর বেগমের মৃত্যু হয়। আয়শাসহ তার নাতি নাতনিদের ডাক চিৎকারে স্থানীয়রা এসে তাদের চার জনকে জীবিত এবং মেয়ে ইয়ানুরকে মৃত উদ্ধার করেন।

নুরাবাদ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ সুমন হাওলাদার জানান, খবর পেয়ে সকালে ঘটনাস্থলে গিয়েছি। এই বিষয়টি উপজেলা প্রশাসনকে জানানো হবে।

দুলারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সালেক মূহিত জানান, স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে নিহতের বিষয়টি নিশ্চিত হয়ে জেলা প্রশাসককে জানাবো এবং পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


মানবকণ্ঠ/এফআই