Image description

ভাঙ্গায় মহাসড়কে ট্রাকের ধাক্কায় ইজিবাইকের ২ যাত্রী নিহত ও ৬ জন আহত হয়েছে। এদের মধ্যে ২ জন গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে। নিহত দুই জন হলেন ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের গঙ্গাধরদী গ্রামের খালেক চোকদারের ছেলে হারুন অর রশিদ (৪২) ও চুমুরদী ইউনিয়নের চুমুরদী গ্রামের ইমান মাতুব্বরের ছেলে কবির মাতুব্বর (৫৫)। 

ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাত সোয়া ৯টার দিকে ঢাকা- বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার চুমুরদী ইউনিয়নের পূর্ব সদরদী নামক স্থানে। পুলিশ ট্রাকটিকে আটক করেছে।

ভাঙ্গা হাইওয়ে থানার সহকারী উপ পরিদর্শক সাঈদুল ইসলাম বলেন, শুক্রবার ভাঙ্গা থেকে যাত্রী নিয়ে মহাসড়ক দিয়ে একটি ব্যাটারিচালিত ইজিবাইক ভাঙ্গার চুমুরদীর দিকে যাচ্ছিল। ইজিবাইকটি পূর্ব সদরদী নামকস্থানে পৌঁছালে গোপালগঞ্জ থেকে ঢাকাগামী একটি ট্রাকের সামনের চাকা ফেটে সামনের দিক থেকে ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এ সময় ইজিবাইকটির চালকসহ ৮ জন আহত হয়। খবর পেয়ে ভাঙ্গা দমকল বাহিনী ও স্থানীয়রা উদ্ধার কাজে অংশগ্রহণ করে আহতদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ সময় কর্তব্যরত চিকিৎসক আহত যাত্রী কবির মাতুব্বরকে মৃত ঘোষণা করেন। আহত হারুন অর রশিদ( ৪২), রিয়াজ (২৮), আকিদুল (২৫) -কে  গুরুতর আহত অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় হারুন অর রশিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে শুক্রবার দিবাগত রাত ২টার দিকে আহত হারুন অর রশিদদের মৃত্যু হয়। 

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ মোহাম্মদ খাইরুল আনাম জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে ১ জন ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ১ জন, মোট ২ জন মারা গিয়েছে। ট্রাকটিকে আটক করা হয়েছে। মামলা করার প্রস্তুতি চলছে। 


মানবকণ্ঠ/এফআই