Image description

মান্দা উপজেলার হাজী গোবিন্দপুর-ঠাকুরমান্দা আঞ্চলিক সড়কের বিলকরিল্যা বাজারের অদূরে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও ২ জন আহত হন। আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত হৃদয় কুমার মণ্ডল (২৫) নওগাঁর সাপাহার উপজেলা সদরের লালমাটিয়া পাড়ার চঞ্চল মণ্ডলের ছেলে। অপরদিকে, আহত সুজন মণ্ডল (২৫) ও কৌশিক মণ্ডল (২৪) বাড়ি মান্দা উপজেলার বলাক্ষেত্র গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একটি মোটরসাইকেলে তিন যুবক বলাক্ষেত্র গ্রাম থেকে প্রসাদপুর বাজারে যাচ্ছিলেন। পথে বিলকরিল্যা বাজারের অদূরে একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে তারা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই হৃদয় মণ্ডল মারা যান।

নিহত হৃদয় মণ্ডলের মামা লিটন মণ্ডল জানান, ‘বৃহস্পতিবার রাতে ভাগ্নি রিয়া রানী মণ্ডলের বিয়ের দিনক্ষণ ধার্য ছিল। ওই বিয়ের নিমন্ত্রণ খাওয়ার জন্য ভাগ্নে হৃদয় মণ্ডলসহ আমার আত্মীয়-স্বজনরা ভগ্নিপতি নান্টু মণ্ডলের বাড়ি মান্দা উপজেলার বলাক্ষেত্র গ্রামে এসেছিলাম।’

বিকেলে খাওয়া-দাওয়ার পরে সুজন মণ্ডল, কৌশিক মণ্ডল ও ভাগ্নে হৃদয় মণ্ডল একটি মোটরসাইকেল নিয়ে বিয়ে বাড়ি থেকে প্রসাদপুর বাজারে যাচ্ছিল। পথে দুর্ঘটনার শিকার হয়ে ভাগনে হৃদয় মণ্ডল মারা যায়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান বলেন, অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে নিহত হৃদয় মণ্ডলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।