Image description

সুনামগঞ্জের শান্তিগঞ্জে স্ত্রীর পরকীয়ার জেরে ৩ সন্তানের জনক দিনমজুর দিলোয়ার হোসেন (৪৩) নামে এক যুবক হত্যা করার অভিযোগ উঠেছে। নিহত যুবক উপজেলার জয়কলস ইউনিয়নের কামরুপদলং গ্রামের নিম্বর আলীর ছেলে।

জানা গেছে, ছয় বছর আগে স্বামী ও তিন সন্তান ছেড়ে পরকীয়া প্রেমিক জাহাঙ্গীর মিয়ার হাত ধরে পালিয়ে যান তেরাবানু নামের এক গৃহবধূ। পরে স্বামীকে তালাক দিয়ে জাহাঙ্গীরকে বিয়ে করেন তিনি। কিন্তু কিছু দিন আগে দ্বিতীয় স্বামীকে ছেড়ে সাবেক (প্রথম) স্বামী দিলার মিয়ার কাছে ফিরে আসেন তেরাবানু। নতুন করে দিলার মিয়ার সাথে রোববার (১৩ অক্টোবর) তার পুনরায় বিয়ে হওয়ার কথা ছিল। এসব জানতে পেরে দিলার মিয়ার সাথে দ্বন্দ্ব সৃষ্টি হয় দ্বিতীয় স্বামী জাহাঙ্গীরের।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো শুক্রবার রাতে নিজ বসতঘরে ঘুমিয়েছিলেন দিলার মিয়া। শনিবার সকালে বিছানায় রক্তাক্ত অবস্থায় দিলার মিয়ার মরদেহ দেখতে পান প্রতিবেশীরা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আক্রাম আলী জানান, খবর পেয়ে আমি সহ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল তৈরী করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছি। ধারণা করা হচ্ছে এই হত্যাকাণ্ডের সাথে তেরাবানুর বর্তমান স্বামী জাহাঙ্গীরের সম্পৃক্ততা রয়েছে। খুনীদের আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত রয়েছে।