Image description

গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীতে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় মারধরে আরেকক যুবক গুরুতর আহত হয়েছেন। বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে টঙ্গীর দত্তপাড়া হকের মোড় এলাকায় এ ঘটনা ঘটে। 

ওই যুবকের নাম সাব্বির হোসেন (১৮)। তিনি টঙ্গীর দত্তপাড়া এলাকার জাকির হোসেনের ছেলে। তাঁর সঙ্গে থাকা অপর যুবকের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় টঙ্গীর দত্তপাড়া হকের মোড় এলাকায় কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। এরই কিছুক্ষণ পর ওই এলাকা থেকে স্থানীয়রা সাব্বির হোসেন ও তাঁর সঙ্গে থাকা অজ্ঞাত যুবককে ছিনতাই করার অভিযোগে আটক করে গণপিটুনি দেয়। এতে তারা গুরুতর আহত হন। পরে রাত দেড়টার দিকে স্থানীয়রা আহত অবস্থায় তাদের টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাব্বিরের মৃত্যু হয়। খবর পেয়ে হাসপাতাল থেকে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ভোরে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কায়সার আহমদ বলেন, গণপিটুনিতে যুবক নিহতের ঘটনাটি খতিয়ে দেখা হবে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।