Image description

বাগেরহাটের ঐতিহাসিক হযরত খানজাহান (রহ.) মাজারের মসজিদের বারান্দা থেকে অজ্ঞাতনামা একটি মেয়ে শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির বয়স আনুমানিক চার মাস। তবে, শিশুটির শরীরে কোথাও আঘাতে চিহ্ন নেই। মঙ্গলবার দুপুরে মসজিদের বারান্দা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন বাগেরহাট সদর মডেল থানার ওসি মো. সাইদুল ইসলাম।

স্থানীয়দের বরাতে ওসি মো. সাইদুল ইসলাম বলেন, ‘মঙ্গলবার দুপুরে বাগেরহাটের ঐতিহাসিক হযরত খানজাহান (রহ.) মাজারের মসজিদের বারান্দায় নিথর অবস্থায় একটি শিশুকে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ সেখানে গিয়ে মৃত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে। তার শরীরে কোথাও কোন আঘাতে চিহ্ন দেখতে পাইনি। মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্তের জন্য মরদেহটি বাগেরহাট ২৫০ শয্যার হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।’

তবে স্থানীয় কিছু প্রত্যক্ষদর্শীরা বলছে, সকাল থেকে অচেনা একজন নারীর কোলে এই শিশুটিকে তারা দেখেছিল। ওই অচেনা নারীর সন্ধানে পুলিশ কাজ শুরু করেছে। তাকে পেলে ওই শিশুটির পরিচয় নিশ্চিত হওয়া যাবে এবং শিশুটির মৃত্যুর রহস্য উন্মোচিত হবে বলে ধারনা করছেন এই পুলিশ কর্মকর্তা।