Image description

কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের ৩নং ওয়ার্ড শান্তি বাজার এলাকায় মা-মেয়েকে জবাই করে হত্যা করা হয়েছে। শুক্রবার (২৫ অক্টোবর) জুমার নামাজ পড়ার সময় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত মা-মেয়ে আলী আকবর ডেইল ইউনিয়নের শান্তি বাজারের ব্যবসায়ী নুরুল আবছার সওদাগরের স্ত্রী ও মেয়ে বলে জানা গেছে। নুরু সওদাগরের স্ত্রীর নাম রুনা আক্তার (২৮) ও মেয়ের নাম ওয়াসিমা নুর জারিয়া আক্তার (৪)।

জানা গেছে, জুমার নামাজ পড়ে নুরুল আবছার সওদাগর বাড়িতে এসে দেখে তার স্ত্রী ও মেয়েকে কে বা কারা জবাই করে হত্যা করে মরদেহ রান্না ঘরে ফেলে গেছে। এ অবস্থা দেখে স্ট্রোক করে অজ্ঞান হয়ে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করে।

স্থানীয়রা জানান, নুরু সওদাগর একজন সহজ সরল লোক ছিল। তার সাথে কোন মানুষের সাথে ঝগড়া ছিল না। কী কারণে তার স্ত্রী ও মেয়েকে জবাই করে হত্যা করা হয়েছে কেউ মেনে নিতে পারছে না।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরমান হোসেন বলেন, আলী আকবর ডেইল ইউনিয়নের শান্তি বাজার এলাকায় মা ও মেয়েকে জবাই করে হত্যার খবর পেয়েছি। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করে কী কারণে জবাই করে হত্যা করা হয়েছে তা উদঘাটন করার চেষ্টা করা হবে। পরিবার থেকে অভিযোগ করলে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।