Image description

স্বামী-স্ত্রী দুজন একে অন্যের সহযোগী হয়ে করতেন ইয়াবার ব্যবসা। কিন্তু সরঞ্জাম, ইয়াবা ও ইয়াবা বিক্রির টাকাসহ তাদের গ্রেপ্তার করে যৌথবাহিনী। শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জের চর এলাহী ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের আরেক সহযোগীকেও গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন, কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের বাসিন্দা মো. আলমগীর, তার স্ত্রী আমেনা বেগম ও সহযোগী মো. ওমর ফারুক।

জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে সেনাবাহিনীর নেতৃত্বে চর এলাহী গ্রামে অভিযান চালায় যৌথবাহিনী। সেখানে স্বামী-স্ত্রীসহ তাদের সহযোগী ওমর ফারুককে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৪৮টি ইয়াবা ট্যাবলেট, ইয়াবা সেবনের ফয়েল পেপার, ২৫০ গ্রাম গাঁজা, চারটি কন্ট্রোলার ও নগদ ৭৩ হাজার ৬০০ টাকা পাওয়া যায়।

নোয়াখালী আর্মি ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিফাত আনোয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, যৌথবাহিনীর ফাঁদে সহযোগীসহ মাদক কারবারি স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। জব্দকৃত মাদকসহ তাদের কোম্পানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। মাদক মামলায় তাদের আদালতে পাঠানো হয়।

তিনি আরও বলেন, নিরীহ ছাত্র জনতার ওপর হামলাকারী সন্ত্রাসীসহ সব অস্ত্রধারী সন্ত্রাসীদের আটক এবং অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান চলছে। অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসীদের আটক না করা পর্যন্ত যৌথ বাহিনীর এ অভিযান অব্যাহত থাকবে।