Image description

সিলেটে পূর্ববিরোধের জেরে ছুরিকাঘাতে এক কিশোর খুন হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় নগরীর সাগরদীঘির পার এলাকায় এ ঘটনা ঘটে বলে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান।

নিহত শাওন আহমেদ (১৭) নগরের বনকলাপাড়ার বাসিন্দা এবং হবিগঞ্জ সদরের মোহাম্মদপুরের সেলিম মিয়ার ছেলে। শাওন ও তার ভাই নগরীর বন্দরবাজার সুরমা মার্কেটে প্রিন্টিংয়ের ব্যবসা করতেন।

সাগরদিঘীপার এলাকার বাসিন্দারা জানিয়েছেন, কিছু দিন ধরে নগরীর বাগবাড়ি ও সাগরদিঘীরপারের কিশোরদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছে। কয়েকদিন আগে কিশোরদের সিনিয়ররা বিষয়টি সমাধান করে দেয়। তবু ভেতরে ভেতরে ক্ষোভ চলছিল।

সন্ধ্যায় বাগবাড়ির কয়েকজন এসে শাওনকে ছুরিকাঘাত করে ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। রাত ১০টায় চিকিৎসাধীন অবস্থায় অতিরিক্ত রক্তক্ষরণে শাওন মারা যায়।

ওসমানী হাসপাতালের উপ-পরিচালক সৌমিত্র চক্রবর্তী বলেন, “ আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ধারণা। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।”

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, “আমরা জড়িতদের আইনের আওতায় আনতে যথাযথ ব্যবস্থা নিচ্ছি।”