Image description

রাজধানীর মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে মাদক ব্যবসাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ককটেল বিস্ফোরণে ২ যুবক আহত হওয়ার গঠনা ঘটেছে। আহতরা হলেন মোটরসাইকেল মিস্ত্রি ওমর ফারুক(২০)ও পথচারী লিটন(৩০)। আহতরা দুজনেই মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পের বিহারী পাড়ায় ভাড়া থাকেন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে এগারোটার দিকে এই ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানের জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।


আহত ওমরের বোন চাঁদনী জানান, আমার ভাই পেশায় মোটরসাইকেল মেকানিকের কাজ করে। সকালের দিকে মাদক ব্যবসাকে কেন্দ্র করে জেনেভা ক্যাম্পে দুই গ্রুপের সংঘর্ষে ককটেল বিস্ফোরিত হয়। এতে আমার ভাইসহ আরেকজনের শরীরে ককটেলের স্প্রিন্টার লাগলে দুই জনই গুরুতর আহত হন। পরে খবর পেয়ে আমরা দুজনকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। বর্তমানে ঢাকা মেডিকেলের ৪ নং ওয়ার্ডে তাদের চিকিৎসা চলছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক বিষয়টি নিশ্চিত করে জানান, মোহাম্মদপুরে বিহারী ক্যাম্পে ককটেল বিস্ফোরণ হয়ে দুই যুবক আহত হলে তাদের ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তাদের চিকিৎসা চলছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।