Image description

বলিউডের ভাইজান নিজের নিরাপত্তা নিয়ে বেশ চিন্তায় আছেন। সম্প্রতি এনসিপি নেতা বাবা সিদ্দিকির মৃত্যুর পর বলিউড অভিনেতা সালমান খানকে জীবননাশের হুমকি দেয়া হয়েছে। এ ঘটনার পর সামানের নিরাপত্তার কড়াকড়ি করা হয়। নায়ক নিজেও বেশ চিন্তায় আছেন। তবে থেমে নেই তার কাজ। এর মাঝেই শুটিং করছেন সালমান। বর্তমানে ‘বিগ বস ১৮’-এর নিয়মিত শুটিং করছেন নায়ক। 

এবার বিগ বস কেন্দ্র করেই আলোচনায় ভাইজান। সম্প্রতি বিগ বস ১৮ সিজনের একটি ভিডিও সামনে এসেছে। যেখানে বিগ বসের প্রতিযোগী অভিনেত্রী চাহত পান্ডের সঙ্গে কথা বলতে দেখা গেছে অভিনেতাকে। সেই কথোপকথনের একটি অংশে সরাসরি বিয়ের প্রস্তাব পান সালমান খান।

হিন্দুস্তান টাইমস থেকে জানা যায়, ভাইরাল ভিডিওতে দেখা গেছে, চাহত কেমন মানুষকে বিয়ে করতে চান, জানতে চেয়েছেন সালমান। অন্য প্রতিযোগীদের নাম করে চাহত তাদের গুণ বলতে শুরু করেন। জানান, তিনি কর্ণবীর মিশ্রের মতো মানুষকে চান। যিনি নিয়মিত শরীরচর্চা করে নিজের খেয়াল রাখেন। আবার অবিনাশ মিশ্রের মতো একজন তুখোড় নৃত্যশিল্পীকে চান।

কিন্তু এত গুণ কি আদৌ একজন মানুষের মধ্যে থাকা সম্ভব? এই প্রশ্ন উঠতেই চাহত সরাসরি সালমনাকে বিয়ের প্রস্তাব দেন। তিনি বলেন, তবে আপনিই বিয়ে করে নিন না আমাকে। বিয়ের প্রস্তাব পেয়ে সালমান প্রথমে অভিনেত্রীর দিকে তাকিয়ে মিষ্টি হাসি দেন। এরপর বলেন, এই যে এত রকমের গুণের কথা আপনি বললেন, তার একটাও আমার মধ্যে নেই। সবচেয়ে বড় কথা, আপনার মায়ের সঙ্গে আমার একেবারেই মিল হবে না।

এরপর চাহত বলেন, বিষয়টি তিনি কথা বলে মিটিয়ে নেবেন, কোনও অসুবিধা হবে না। ভিডিও ক্লিপটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছে চাহত। ক্যাপশনে লিখেছেন, কোনও ক্যাপশনের প্রয়োজন নেই। ভিডিওতেই সব বলা আছে।