Image description

বেশ কয়েক মাস ধরে টালিউডে আলোচনার কেন্দ্রে যীশু ও নীলাঞ্জনা দম্পতি। আলোচনাটি হচ্ছে, তাদের সম্পর্কে তৃতীয় ব্যক্তির উপস্থিতি রয়েছে। ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন, বিবাহ বিচ্ছেদের পথেই নাকি হাঁটছেন তারা। যদিও আনুষ্ঠানিকভাবে এখনও তাদের কেউই বিষয়টি ঘোষণা করেননি।

কিন্তু বেশ কয়েক মাস ধরেই এক ছাদের তলায় থাকছেন না যীশু-নীলাঞ্জনা। দুই মেয়ে সারা ও জারাকে নিয়ে কখনও মুম্বাই আবার কখনও কলকাতা থাকছেন নীলাঞ্জনা। ইন্ডাস্ট্রির সহশিল্পীরাও চেষ্টা করে যাচ্ছেন তাদের কলহ মিটমাট করতে। তবে দুই নদীর পানি যে আর সহসাই এক হচ্ছে না, তা আকারে-ইঙ্গিতে হলেও বুঝিয়ে দিচ্ছেন নীলাঞ্জনা। ঠিক যেমন নীলাঞ্জনা বললেন, জীবনের বড় একটা ক্ষতি হলেও কোনো একটা কিছু ভালো হয়েছে। 

এক সময় নিজেকে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করে ভালোই নামডাক হয়েছিল নীলাঞ্জনার। আচমকা যীশুকে বিয়ে করে সব কিছু থেকে নিজেকে সরিয়ে নেন। সংসার ও দুই মেয়েকে নিয়ে কাটে একটা সময় পর্যন্ত। তারপর নিজের প্রযোজনা সংস্থার কাজ শুরু করেন। শোনা যায়, অভিনেতাকে নেপথ্যে থেকে সর্বদা শক্তি জুগিয়েছেন নীলাঞ্জনাই। কিন্তু সেই সম্পর্কই নাকি এখন ভঙ্গুর। 

যদিও এই খবর প্রকাশ্যে আসার পর থেকে নীলাঞ্জনা একাই যে সব দিক সামলাচ্ছেন, তা স্পষ্ট করছেন। অন্যদিকে, প্রচারের আলো থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন যিশু। তবে সেনগুপ্ত পরিবারের অন্দরে যে বড় পালাবদল ঘটেছে সেই ইঙ্গিত দিলেন তারকা-পত্নী। সম্প্রতি এক ইনস্টাগ্রাম পোস্টে নীলাঞ্জনা লেখেন, ‘জীবনে ট্র্যাজেডি বা অনভিপ্রেত যখন কিছু ঘটে সাময়িক ভাবে সব কিছু ওলটপালট হয়ে যায়। কিন্তু এর ভালো দিক হল এই সময় তুমি নিজের ব্যক্তিগত উন্নতির দিকে নজর দিতে পারো, যা একপ্রকার পুনর্জন্মের মতো।’