Image description

জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, বিচারের নামে প্রহসন করে শুধু জামায়াত নেতাকৃমীদের গুম করা হয় নাই সাধারণ নির্দোষ মানুষকেও গুম খুন করেছিলো বিগত সরকার। ইনশাআল্লাহ এই গুম খুনের বিচার বাংলাদশে হবে।

শনিবার (১৯ অক্টোবর) দুপুর তিনটায় নওগাঁ নওযোয়ান মাঠে জেলা জামায়াতে উদ্যোগে রুকন সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেন, ২৪-এর গনঅভ্যুথানের সম্পুর্ণ কৃতিত্ব মহান আল্লাহ'র। আর জমিনের কৃতিত্ব ১৮ কোটি জনতার। আর নেতৃত্বের কৃতিত্ব বাংলাদেশের যুব সমাজের।

তিনি বলেন, দেশের মানুষের সাথে বিশ্বাসঘাতকতা করা যাবে না। তাদের সঙ্গে দেওয়া জাতির অঙ্গিকার আমাদেরকে পুরন করতে হবে কারণ জাতির সঙ্গে দেওয়া অঙ্গিকার তারা পুরন করেছে।

দীর্ঘ ১৮ বছর পর জেলা জামায়াতে ইসলামীর উদ্যোগে নওগাঁয় রুকন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে আজ। নওজোয়ান মাঠে অনুষ্ঠিত সকাল ১০টা হতে শুরু হয়ে বিকেল ৪টায় শেষ হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও রাজশাহী অঞ্চলের পরিচালক অধ্যাপক মো. শাহাবুদ্দীন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রাজশাহী অঞ্চলের সহপরিচালক অধ্যাপক মো. রফিকুল ইসলাম, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রাজশাহী মহানগরী আমীর ড. মো. কেরামত আলী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য খ. ম আব্দুর রাকিব, ইঞ্জিনিয়ার মো. এনামুল হক, অ্যাডভোকেট আ স ম সায়েম, অধ্যাপক মো. মহিউদ্দীন, মাওলানা হাবিবুর রহমান, সাবেক শিবিরের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল ও খুলনা মহানগরী কর্মপরিষদ সদস্য আ স ম মামুন শাহীন প্রমুখ।

মানবকণ্ঠ/এসআরএস