Image description

লক্ষ্মীপুরে নিজ বাড়িতে দুর্বৃত্তদের হামলা থেকে স্বামীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল তা স্ত্রী জেসমিন আক্তারের। তার স্বামী ইটভাটার মাঝি হারুনুর রশিদও গুরুতর আহত হাসপাতালে ভর্তি। এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য হারুনের ছোট ভাই হিরনকে আটক করেছে পুলিশ। 

এর আগে মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত আড়াইটার দিকে সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের ঝাউডগি গ্রামের নুর মোহাম্মদ ডাক্তার বাড়িতে এ ঘটনা ঘটে। গুরুতর আহত হারুন ওই বাড়ির মৃত আনিছ মোল্লার ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, হারুনের ৪-৫ টি গরু রয়েছে। এরমধ্যে একটি গরু অসুস্থ। ঘটনার সময় বাইরে শব্দ হচ্ছিল। হারুন মনে করেছিল তার গরু আবার অসুস্থ হয়ে পড়েছে। এতে তিনি ঘরের বাইরে বের হন গরু দেখতে। এরমধ্যেই আগ থেকে ঔঁৎ পেতে থাকা ৭-৮জন দূর্বৃত্ত তার উপর হামলা চালায়। এসময় সে চিৎকার দিলে তার স্ত্রী জেসমিন ঘর থেকে বের হয়ে স্বামীকে বাঁচাতে এগিয়ে আসলে তাকে কুপিয়ে হত্যা করা হয়। পরে নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে ও হারুনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয়রা বলছেন, হারুনের সঙ্গে তার ছোট ভাই হিরনের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। এর জের ধরে ঘটনাটি ঘটতে পারে ধারনায় হিরনকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। 

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কায়সার হামিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হিরনের সঙ্গে হারুনের জমি নিয়ে বিরোধ রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরেই ঘটনাটি ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে। একজনকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।