Image description

নেতাকর্মীদের উদ্দেশে যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যে নির্দেশনা দিয়েছেন, সেটা মেনে চলেন। জনগণের ভালোবাসা নিয়েই আমাদের এগিয়ে যেতে হবে। মানুষের সাথে মিশে তাদের জন্য কাজ করেন। শোষণমুক্ত, স্বৈরাচারমুক্ত ও বৈষম্যহীন আগামীর বাংলাদেশ গড়তে হবে।

বুধবার (১৬ অক্টোবর) লালমনিরহাটে দিকনির্দেশনামূলক যৌথ কর্মীসভায় তিনি এসব কথা বলেন। ‘আমরাই গড়ব আগামীর স্বপ্নের বাংলাদেশ’ স্লোগান সামনে রেখে সাম্য ও মানবিক সমাজ বিনির্মাণে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের দিকনির্দেশনামূলক যৌথ কর্মীসভা অনুষ্ঠিত হয়।

যুবদলের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি জনগণের দল, বিএনপি সবসময় মানুষের পাশে দাঁড়িয়েছে। কাজেই আমরা চাইনা আপনাদের সামান্য ভুলের কারণে আমাদের নিজের দলের লোকদের শোকজ করি, বহিষ্কার করি। কারণ, জনগণের কাছে জবাবদিহিমূলক সরকার প্রতিষ্ঠা করাই বিএনপির মূল লক্ষ্য।

নুরুল ইসলাম নয়ন বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় সারাদেশেই যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল তথা বিএনপি দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নিয়েছি, নিচ্ছি এবং নেব।

সভায় কেন্দ্রীয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী। এছাড়া আরও উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন আলী, ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক শ্যামল মালুম, লালমনিরহাট জেলা যুব দলের সভাপতি আনিসুর রহমান, সাধারণ সম্পাদক হাসান আলীসহ লালমনিরহাট জেলা এবং মহানগরের যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী।