Image description

জনপ্রিয় ব্যান্ড দল ‘ওয়ান ডিরেকশন’–এর সাবেক সদস্য ব্রিটিশ সংগীতশিল্পী লিয়াম পেইন মারা গেছেন। আর্জেন্টিনার বুয়েনস এইরেসের একটি হোটেলের বাইরে মৃত অবস্থায় পাওয়া গেছে তাঁকে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বার্তা সংস্থা রয়টার্স পুলিশের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে। প্রতিবেদন বলছে, ৩১ বছর বয়সী লিয়াম তৃতীয় তলার বারান্দা থেকে পড়ে যাওয়ার পর মারা গেছেন।

বিবৃতিতে পুলিশ বলেছে, তাদের রাজধানীর ওই হোটেলে ডাকা হয়েছিল। যেখানে গিয়ে তারা লিয়াম পেইনকে মৃত দেখতে পান, যিনি মদ্যপ অবস্থায় ছিলেন বলে জানানো হয়।

হোটেল ম্যানেজার জানিয়েছেন, তিনি হোটেলের পেছনে একটি বিকট শব্দ শুনেছেন। পুলিশ সেখানে পৌঁছে দেখতে পায়, একজন তার কক্ষের বাইরে পড়ে আছেন।

জরুরি সেবার কর্মীরা ব্রিটিশ গায়কের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। হোটেলে তাঁকে মৃত অবস্থায় পাওয়া গেছে বলে জানান তাঁরা। 
লিয়ামের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পরই ভক্তরা আর্জেন্টিনার ওই হোটেলে জড়ো হন বলে বিবিসি জানিয়েছে। শোকাহত হয়ে পড়েছেন অনেকে।

আমেরিকান গায়ক চার্লি পুথ ইনস্টাগ্রামে বলেছেন, আমি হতবাক। লিয়াম সবসময় আমার প্রতি খুব সদয় ছিলেন। তিনি ছিলেন প্রথম প্রধান শিল্পীদের একজন, যাদের সাথে আমি কাজ করতে পেরেছিলাম। আমি বিশ্বাস করতে পারছি না যে তিনি চলে গেছেন।

লিয়াম ওয়ান ডিরেকশন ব্যান্ডের কম্পোজার ও গিটারিস্ট ছিলেন। ২০১৬ সালে ব্যান্ডটি ভেঙে গেলে এই ব্যান্ডের শিল্পীরা এককভাবে কাজ শুরু করেন।