Image description

মুম্বাই ট্রাফিক পুলিশের হোয়াটসঅ্যাপে বলিউড সুপার স্টার সালমান খানকে আবারও হত্যার হুমকি দিয়েছে বিষ্ণোই গ্যাং। এতে তারা লিখেছে, ‘৫ কোটি টাকা না দিলে বাবা সিদ্দিকির চেয়েও খারাপ পরিণতি হবে সালমানের’। কৃষ্ণসার হরিণ হত্যার প্রতিশোধ নিতে বিষ্ণোই গ্যাং এখনো অনড় রয়েছে। যে কোনোভাবে হোক ভাইজানকে খুন করাই তাদের লক্ষ্য-এমনটা তারা বারবার স্পষ্ট করে বুঝিয়ে দিচ্ছে।

বরাবরের মতো এবারও হত্যার হুমকি পেয়ে সালমানের নিরাপত্তা জোরদার করা হয়েছে। ‘বিগ বস’র শুটিং সেটে ৬০ জন নিরাপত্তারক্ষী পাহারা দিচ্ছেন। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১৭ অক্টোবর) গভীর রাতে ‘বিগ বস’র শুটিং করতে যান সালমান। সেখানে তিনি ব্যাপক নিরাপত্তা বেষ্টনীতে রয়েছেন। সেটে সালমানের জন্য নির্ধারিত ঘরের মধ্যেই সারাক্ষণ অবস্থান করছেন তিনি।

বলিউড সূত্র জানাচ্ছে, আজ এভাবেই ‘বিগ বস’র শুটিং করবেন সালমান। ভাইজানের টিম এবং রিয়েলিটি শো নির্মাতারা যৌথভাবে সালমানের নিরাপত্তার বিষয়টি পরিকল্পনা করেছেন। যাতে ভাইজানের কোনো সমস্যা না হয়। ‘বিগ বস’ নির্মাতাদেরও এ বিষয়টিতে কঠোর নজর রয়েছে। শুধু তাই নয়, ‘বিগ বস’র সেট মুম্বাইয়ের যে এলাকায় রয়েছে, সেটিকেও কড়া নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে। সেটে জাতীয় পরিচয়পত্র (আধার কার্ড) ছাড়া কাউকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। ‘বিগ বস’ টিমের সব সদস্যদের নির্দেশ দেওয়া হয়েছে, ‘উইকেন্ড কা বার’ পর্বের শুটিং শেষ না হওয়া পর্যন্ত সেট ছেড়ে কেউ যেন বাইরে বের না হন।

বাবা সিদ্দিকির খুনের দায় বিষ্ণোই গ্যাং নেওয়ার পর থেকেই সালমান খানের ঝুঁকি আরও বেড়েছে। কারণ সোশ্যাল মিডিয়া পোস্টে তাদের পক্ষ থেকে দাবি করা হয়েছে, সালমান খানের ঘনিষ্ঠ যারা রয়েছেন, তাদের প্রত্যেকের ভয়াবহ পরিণতি হবে। চলতি বছরের এপ্রিল মাসে সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে গুলিবর্ষণ করা হয়। বিষ্ণোই গ্যাংয়ের পক্ষ থেকে এমন ঘটনা ঘটানো হয়েছে বলে পরে জানা যায়।