Image description

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন অঙ্গরাজ্যের সিয়াটল শহরের কাছে এক বাড়িতে গুলি করে পরিবারের পাঁচজনকে হত্যা করেছে এক কিশোর। স্থানীয় সময় সোমবার ভোররাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। খুনের ঘটনায় মঙ্গলবার পুলিশ ১৫ বছরের এক কিশোরকে হেফাজতে নিয়েছে। খবর রয়টার্স ও এবিসি নিউজের।

কিং কাউন্টির শেরিফ দপ্তর এক বিবৃতিতে জানিয়েছে, গুলির এ ঘটনায় তিন শিশু ও দু’জন পূর্ণবয়স্ক মানুষ নিহত হয়েছেন। ওই বাড়িতে বাস করা এক বালিকাও আহত হয়েছে।

শেরিফ দপ্তরের মুখপাত্র মাইক মেলিস ঘটনাস্থলে সাংবাদিকদের জানান, পুলিশ কোনো বাধা ছাড়াই সন্দেহভাজনকে নিজেদের হেফাজতে নিতে পেরেছে।

এ ঘটনায় জড়িতরা সবাই এক পরিবারের সদস্য বলে মনে করা হচ্ছে। কী কারণে সহিংসতার এই ঘটনা ঘটেছে পুলিশ তা উদ্ঘাটন করার চেষ্টা করছে।

পুলিশ জানায়, ফল সিটির একটি বাড়িতে বন্দুকের গুলির আওয়াজ পাওয়া যাচ্ছে, সোমবার ভোরে এমন কথা জানিয়ে অনেকে ফোন করলে ঘটনাস্থলে যায় পুলিশ। ঘটনাস্থল সিয়াটল শহর থেকে ১৬ কিলোমিটার পূর্বে।

ওই বাড়ির এক প্রতিবেশীর কিছু মেডিকেল প্রশিক্ষণ থাকায় জরুরি বিভাগের কর্মীরা আসার আগেই তিনি গুলিবিদ্ধদের প্রাথমিক চিকিৎসা দিতে সক্ষম হন।

হেফজতে নেওয়া সন্দেহভাজন কিশোরকে কিং কাউন্টি কিশোর সংশোধন কেন্দ্রে রাখা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতে হাজির করা হয়েছেরে।