Image description

কুমিল্লার বুড়িচং উপজেলার এক স্কুলের ৯ম শ্রেণির ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক করে ১০ম শ্রেণির ছাত্র পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার রাজাপুর নোয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

পলাতক প্রেমিক-প্রেমিকা ওই এলাকার একটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলছে আলোচনা সমালোচনার ঝড়। 

স্থানীয় সূত্রে জানা যায়, বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও একই স্কুলের নবম শ্রেণির ছাত্রী সোমবার স্কুলে গিয়ে আর বাড়িতে ফেরেনি। তার পর থেকে ওই এলাকার দোকান-পাটসহ বিভিন্ন মহলে আলোচনা-সমালোচনা গুঞ্জন চলছে। প্রেমিকের বাড়ি রাজাপুর হাজীপাড়া ভাণ্ডারীবাড়ি।

স্থানীয় বাসিন্দা মোতালেব ও সাবেক মেম্বার ওমর ফারুকসহ একধিক লোকজনের মাধ্যমে ওই দুই শিক্ষার্থী চলে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গফুর বলেন, তারা দুজন কয়েক দিন ধরে ক্লাসে অনুপস্থিত রয়েছে। পালিয়ে যাওয়ার বিষয়টি সাংবাদিকের মাধ্যমে শুনেছি।

এ বিষয়ে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বলেন, স্কুলের দুই শিক্ষার্থীকে পাওয়া যায় না এ বিষয়টি আমি শুনেছি। তবে লিখিত অভিযোগে পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মানবকণ্ঠ/এসআরএস