Image description

ভায়োলেন্স অ্যাকশন ও রোম্যান্টিক ধাঁচের 'বরবাদ'-সিনেমায় শাকিব খানের সঙ্গে কলকাতার শক্তিশালী অভিনেতা যিশু সেনগুপ্ত অভিনয় করবেন। এর আগে তুফান সিনেমায় অভিনয় করার কথা থাকলেও শিডিউল জটিলতায় তা সম্ভব হয়নি। তবে এবার ব্যাটে বলে মিলে গেলে ঢালিউড কিং খানের সঙ্গে যিশুর দেখা মিলবে এ সিনেমায়।

ইতোমধ্যে 'বরবাদ' সিনেমার শুটিং শুরু হয়েছে মুম্বাইয়ে। দুদিন আগেই শাকিব খান ও ইধিকা পাল শুরু করেছেন এ সিনেমার শুটিং। টানা এক মাসে শুটিংয়ের উদ্দেশ্যে মুম্বাইয়ে অবস্থান করবেন দেশের এ তারকা।

বেশিরভাগ শুটিং হচ্ছে মুম্বাইয়ে। দুদিন আগে ছবির শুটিংয়ে নেমেছেন শাকিব খান। এতে তার নায়িকা আছেন ইধিকা পাল। এ ছবিটি আগামী বছর রোজার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

বিশ্বব্যাপী অভূতপূর্ব সাড়া মিলেছে শাকিব খানের 'প্রিয়তমা' ও 'তুফান' পরপর দুই ছবিতে। সেই সাফল্যে রীতিমত উড়ছেন এই মেগাস্টার।

অন্যদিকে, যিশু সেনগুপ্ত পশ্চিমবঙ্গের অভিনেতা হলেও কাজ করেছেন বলিউড ও দক্ষিণী সিনেমায়। জি-বাংলার রিয়্যালিটি শো-এর উপস্থাপনার কারণে তিনি বাংলাদেশে সুপরিচিত। তাই নতুন অবতারে তাকে শাকিবের সঙ্গে দেখার ইচ্ছে দুই বাংলার অনুরাগীদের। এখন অপেক্ষা আনুষ্ঠানিক ঘোষণার।