Image description

পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে নাটোরের গুরুদাসপুরে যুবলীগ কর্মীদের হামলায় পৌর ছাত্রদলের আহবায়ক শাকিল আহমেদসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার চাঁচকৈড় মধ্যপাড়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু রায়হান এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকাকালে গুরুদাসপুর পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন জোর করে বিএনপি কর্মী চাল ব্যবসায়ী রিজভী আহমেদ রাকিবের কাছ থেকে ৩০ বস্তা চাল বাকীতে নিয়ে যায়। কিন্তু দীর্ঘদিনেও সেই টাকা পরিশোধ করেনা। গত কয়েকদিন পূর্বে আলমগীরের কাছে পাওনা টাকা চান রাকিব। এরই জের ধরে গত বুধবার রাকিবকে মারধর করে আলমগীর ও তার সহযোগিরা। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেন রাকিব। এতে ক্ষিপ্ত হয়ে আলমগীর দেশীয় অস্ত্রসহ তার সহযোগিদের নিয়ে রাকিবের চালের আড়তে হামলা চালিয়ে ও রাকিবকে কুপিয়ে জখম করে। 

ঘটনাটি জানতে রাকিব সমর্থকরা এগিয়ে এলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে উভয় পক্ষ্যের অন্তত ১০ জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে শাকিল আহমেদের অবস্থার অবনতি হলে আশংকাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু রায়হান।