Image description

বলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘ভুলভুলাইয়া’। ২০০৭ সালে এসেছিল সিনেমাটির প্রথম কিস্তি। আর ২০২২ সালে প্রেক্ষাগৃহে আসে ‘ভুলভুলাইয়া টু’। বক্স অফিস মাতানো হরর-কমেডি ধাঁচের সিনেমাটির তৃতীয় কিস্তি আছে মুক্তির অপেক্ষায়। তাই শুরু হয়েছে প্রচারণা। সেই নিয়ে ভক্তদের মধ্যে চলছে আলোচনা। আর এই আলোচনার কেন্দ্রবিন্দু মাধুরী দিক্ষিত ও বিদ্যা বালান। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে ‘ভুলভুলাইয়া থ্রি’র  টিজার ট্রেইলার প্রকাশ করা হয়েছিল। তবে এবার এই ফ্রাঞ্জাইজির আইকনিক গান ‘আমি যে তোমার’এর ৩য় কিস্তিও সামনে এলো। এবার বলিউডের  অন্যতম জনপ্রিয় দুই তারকা বিদ্যা বালান এবং মাধুরী দিক্ষিত স্ক্রিন শেয়ার করলেন। গানটি টি সিরিজের ব্যানেরে শুক্রবার (২৫ অক্টোবর) প্রচারের পর থেকেই আলোচনা শুরু হয়। গানটি কেন্দ্র করে মুহূর্তে ভাইরাল বলিউডের জনপ্রিয় দুই নায়িকা । 

‘আমি যে তোমার ৩.০’ গানে এক সঙ্গে দেখা মিলেছে এই দুই অভিনেত্রী। ভরতনাট্যমে বিদ্যা এবং কত্থকে মাধুরীর নৃত্য দক্ষতা জায়গা নিয়েছে পাশাপাশি। তাদের পোশাকে লাল-কালো রঙে সাদৃশ্যও রাখা হয়েছে।  

শ্রেয়া ঘোষালের কণ্ঠে অরিজিনাল আমি যে তোমার গান ছিল সকলের পছন্দের। সেই ধারাবাহিকতায় গানটির নতুন ভার্সনে নতুনত্ব আনার চেষ্টা করেছে নির্মাতারা। ভক্তদের মধ্যে ইতোমধ্যেই সাড়া ফেলেছে গানটি।

‘ভুলভুলাইয়া থ্রি’ সিনেমার দেখা মিলবে একঝাঁক তারকার। বিভিন্ন চরিত্রে অভিনয় করেন কার্তিক আরিয়ান,  মাধুরী দীক্ষিত, বিদ্যা বালান, তিপ্তি দিমরি প্রান্তিকা দাস, রাজেশ শর্মাসহ আরও অনেকে। আগামী ১ নভেম্বর মুক্তি পাবে ‘ভুলভুলাইয়া থ্রি’। ভক্তরা আশা করছেন এবারের কিস্তিতে আরও নানান চমক থাকবে। 

মানবকণ্ঠ/এসআরএস