Image description

সিঙ্গাপুরে কর্মরত অবস্থায় মোবাইল ক্রেনের ফিতা ছিড়ে দুর্ঘটনায় জয়দেব মালাকার (৩৬) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। শুক্রবার (১৬ আগস্ট) বাংলাদেশ সময় দুপুর ৪টার দিকে সিঙ্গাপুরের এসএইচ ডিজাইন ও বিল্ড (কোম্পানি) বেনোই সেক্টর এলাকায় কাজ করার সময়ে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত জয়দেব মালাকার পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মির্জাগঞ্জ গ্রামের জগদিস মালাকারের জ্যেষ্ঠ পুত্র বলে জানা গেছে। মৃত্যুর খবর শুনে বৃদ্ধ পিতা ও তার পরিবার কান্নায় ভেঙে পড়েন। 

সিঙ্গাপুর থেকে মির্জাগঞ্জ ইউনিয়নের আন্দুয়া গ্রামের প্রবাসী তারেক মাহমুদ মুঠোফোনে জানান, শুক্রবার দুপুর ৪টার দিকে কোম্পানির মালামাল উঁচু বিল্ডিংয়ে লোড-আনলোড করার সময়ে মোবাইল ক্রেন ফিতা ছিড়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। তবে মরদেহ দেশে পাঠাতে সময় লাগবে। 

মির্জাগঞ্জ ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আবদুল রব বলেন, আমার ১নং ওয়ার্ডের বাসিন্দা জগদিস মালাকারের বড় ছেলে এক দুর্ঘটনায় সিঙ্গাপুরে মারা গেছে। খবরটা শুনে খুব খারাপ লাগছে। পরিবারের উন্নতি ও জীবিকার তাগিদে কয়েকবার বিদেশে গিয়েছে সে। তার পিতাও একজন বৃদ্ধ মানুষ। এখন কফিনবন্দি হয়ে ফিরতে হচ্ছে দেশে। মরদেহ দেশে আনতে এখান থেকে ইউনিয়ন পরিষদের কোন সহযোগিতা প্রয়োজন হলে তা করা হবে। 


মানবকণ্ঠ/এফআই